October 23, 2024, 1:34 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

বিচারপতির স্ত্রীর নিকট থেকে ঘুষ নেওয়ায় পুলিশকে দণ্ড

নিজেস্ব প্রতিনিধী – হাইকোর্টের একজন বিচারপতির স্ত্রীর কাছে ঘুষ দাবির অভিযোগে করা মামলায় পুলিশের এ,এস,আই সাদিকুল ইসলামকে দুই বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। মূলত পাসপোর্টের ভেরিফিকেশনের সময় এই ঘুষ নেওয়া হয় বলে অভিযোগে জানা যায় ।

২১ মার্চ বৃহস্পতিবার দুপুরে ঢাকার বিশেষ জজ আদালত-৯ এর বিচারক শেখ হাফিজুর রহমান এ আদেশ দেন ।

সাজাপ্রাপ্ত আসামি সাদিকুল ইসলাম পুলিশের বিশেষ শাখায় সহকারী উপ-পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

মামলার সূত্র জানা যায়, হাইকোর্ট বিভাগের একজন বিচারপতির দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য তার বাসায় যান এই এ,এ্‌স,আই সাদিকুল ইসলাম। বিচারপতির স্ত্রীর কাছে তিনি নিজের নাম আবদুস সালাম এবং পুলিশের এসআই বলে পরিচয় দেন। বিচারপতির স্ত্রীর কাছে দুই সন্তানের পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য দুই হাজার টাকাও দাবি করেন এএসআই সাদিকুল ইসলাম। বিচারপতির স্ত্রী যাতায়াত খরচ বাবদ ৫০০ টাকা দিলে তিনি আরো দুই হাজার টাকা দাবি করে কথা কাটাকাটি করেন।

বৃহস্পতিবার আসামি সাদিকুল ইসলামকে সাজা পরোয়ানা ইস্যু করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। চাঞ্চল্যকর মহামান্য আদালতের এই আদেশের পর আদালত পাড়া সরব হয়ে উঠে এবং উপস্থিতদের মধ্যে নানান প্রতিক্রিয়া শুরু হয় ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন